অটোয়া, শনিবার ৭ ডিসেম্বর, ২০১৯
একর্ণ কানাডা এবং ৩০ ডেন্টন এভিনিউ-এর অধিবাসীদের উদ্যোগে “টেন্যান্ট স্পিক আউট” শীর্ষক প্রতিবাদ-সমাবেশ

 

প্রেস বিজ্ঞপ্তি

কর্ণ কানাডা (ACORN Canada) এবং ৩০ ডেন্টন এভিনিউ-এর অধিবাসীদের উদ্যোগে গত ২৯ জুলাই ২০১৭ শনিবার দুপুর বারোটায় ৩০ ডেন্টন এভিনিউ, স্কারবরো, অন্টারিওতে “টেন্যান্ট স্পিক আউট” শীর্ষক একটি প্রতিবাদ-সমাবেশের আয়োজন করা হয়। 

একর্ণ কানাডা-এর প্রতিনিধি মোহাম্মদ রুকনুজ্জামান ও মারাত্মকভাবে ভুক্তভগী এপারট্মেন্টবাসীদের  নেতৃত্বে এই প্রতিবাদ-সমাবেশে  ধর্ম-গোত্র নির্বিশেষে  ব্যাপক সংখ্যক অংশগ্রহণকারী  রিয়ালস্টার ম্যানেজমেন্ট (Realstar Management)-এর ধারাবাহিক অসম্মানজনক আচরণ ও সাম্প্রদায়িক মানসিকতার বিরুদ্ধে কঠোর প্রতিবাদ প্রদর্শন করে। 

উক্ত প্রতিবাদ-সমাবেশে সিবিসি, সিপিটুয়েন্টিফোর, সিটি নিউজ, স্কারবরো মিররসহ কানাডার মূলধারার মিডিয়াদের উপস্থিতিতে ভুক্তভগীরা বর্ণনা করেন কীভাবে তারা ধারাবাহিকভাবে ডাকাতি, চুরি, গাড়ি-ভাঙচুর, অতিরিক্ত ভাড়া আদায়, কর্মচারীদের অপেশাদার আচরণসহ বিভিন্ন দুর্দশার শিকার হচ্ছেন দিনের পর দিন। ম্যানেজমেন্টের সৃষ্ট এই পদ্ধতিগত ও ইচ্ছাকৃত নিরাপত্তাহীনতায়  ভীত  ৩০ ডেন্টন এভিনিউ-এর অধিবাসীদের সাথে একাত্মতা ঘোষণা করে উক্ত সমাবেশে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠনের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। 

এরই ধারাবাহিকতায় বিভিন্ন জ্রুরি দাবি আদায়ের লক্ষ্যে রিয়ালস্টার ম্যানেজমেন্ট –এর প্রধান নির্বাহী ওয়েন স্কুইবকে একটি দাবিপত্রও প্রদান করা হয়।

 

প্রেরকঃ 

মোহাম্মদ রুকনুজ্জামান 

Mohammed Rokonuzzaman

ACORN Representative

30 Denton Avenue Resident

Scarbrough, ON