অটোয়া, শনিবার ৭ ডিসেম্বর, ২০১৯
আগামী ১০ই ডিসেম্বর ‘বাকাওভ’ এর সাধারণ সভা

আগামী ১০ই ডিসেম্বর ‘বাকাওভ’ এর সাধারণ সভা   

সংবাদ বিজ্ঞপ্তিঃ বাংলাদেশ কানাডা এ্যাসোসিয়েশন অব অটোয়া ভ্যালী (বাকাওভ)-কে পুনর্গঠিত করার দায়িত্বে নিয়োজিত কমিটির চেয়ারম্যান সৈয়দ ফারুক আনোয়ার মিন্টু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, আগামী ১০ই ডিসেম্বর স্থানীয় ‘সিরভিল কমিউনিটি সেন্টারে’ (Cyrville  Community Centre, 4355 Halmont Drive, Ottawa. ON. K1J8W6) বিকাল ১-৩০টা থেকে ৪-০০টা পর্যন্ত ‘বাকাওভ’-কে পুনর্গঠনের লক্ষ্যে একটি সাধারণ সভা অনুষ্ঠিত হবে। উক্ত সাধারণ সভায় ‘বাকাওভ’-এর বর্তমান সংবিধান নিয়ে আলোচনাসহ ‘বাকাওভ’-এর আগামী নির্বাচনের তারিখ নির্ধারণ এবং নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হবে। উক্ত সাধারণ সভায় ‘বাকাওভ’-এর সদস্যবৃন্দসহ অটোয়াস্থ সকল বাংলাদেশি ভাই-বোনদেরকে উপস্থিত থাকার জন্যে বিশেষভাবে অনুরোধ করা হলো।       

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় যে, গত কয়েকদিনে উল্লেখযোগ্য সংখ্যক বাংলাদেশি ভাই-বোনেরা স্বতস্ফূর্তভাবে বাকাওভের সদস্য হয়েছেন এবং এখনও তা অব্যাহত রয়েছে। সৈয়দ ফারুক আনোয়ার মিন্টু, অটোয়াবাসী সকল বাংলাদেশী কানাডিয়ান ভাই বোনদেরকে ‘বাকাওভ’-এর সদস্য হওয়ার জন্য অনুরোধ করেছেন। তিনি উল্লেখ করেন যে, ‘বাকাওভ’ আমাদের সবার সংগঠন। মুক্তিযুদ্ধকালীন সময়ে অটোয়ায় বসবাসকারী তৎকালীন বাংলাদেশী ভাই-বোনদের স্মৃতিবিজড়িত এই সংগঠনটিকে বাঁচিয়ে রাখা আমাদের সবার নৈতিক দায়িত্ব।     

‘বাকাওভ’-এর সদস্য হওয়ার ফরমের জন্যে ‘পুনর্গঠন কমিটি’র সদস্যদের সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে বিশেষভাবে উল্লেখ করা হয়েছে যে, ১০ই ডিসেম্বরের সাধারণ সভায়ও বাকাওভ-এর সদস্য হওয়া যাবে।    

সৈয়দ ফারুক আনোয়ার মিন্টু (৬১৩) ৭১২-৯১৯১
শাহ্‌ বাহাউদ্দিন শিশির (৬১৩) ২৯১-৩৩৪০
কবির চৌধুরী (৬১৩) ২৮২-৩৬৩৮  

অটোয়া, কানাডা