অটোয়া, মঙ্গলবার ২০ অক্টোবর, ২০২০
সিলেটে ‘উদ্দীপন ইন্টারন্যাশনাল ক্লাব’-এর আত্মপ্রকাশ – জাবেদুর রশিদ

পৃথিবীর নানা দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা সিলেটের মিরাবাজার এলাকার একঝাঁক স্বপ্নবাজ প্রবাসীদের নিয়ে "উদ্দীপন ইন্টারন্যাশনাল ক্লাব" এর যাত্রা শুরু হয়েছে। নানা সামাজিক সাংস্কৃতিক কাজের পাশাপাশি সমাজের অবহেলিত জনগোষ্ঠীর জন্য কিছু করার প্রত্যয় নিয়ে গঠন করা হয়েছে এই ক্লাব। ক্লাব গঠনের মূল লক্ষ্য হচ্ছে এলাকার সকল প্রবাসীদের সাথে সুসম্পর্ক বজায় রেখে এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাওয়া এবং দরিদ্রদের পাশে দাড়ানো।

মিসবাহ উদ্দিন চৌধুরীকে আহবায়ক ও রিপন বক্তকে যুগ্ম-আহবায়ক করে গঠিত ৩৫ সদস্য বিশিষ্ট কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন কবির আহমেদ শামীম, সুভুত রঞ্জন সেন, হাজী মোঃ মুহিবুল হক, মোঃ আমিন উদ্দিন, মখলিছ বক্ত, আছকির মিয়া, আব্দুল মান্নান, শাহাদাত আলী সুমীম, দেওয়ান সাহেদ, কয়ছর আহমেদ, আব্দুল হাই কোবাদ, দেলোয়ার হোসেন বাদল, রাজু বক্ত, আব্দুল মান্নান রুমু, জুবের আহমেদ খোকন, আব্দুর নূর মকসুদ ও মোহাম্মদ নাসির উদ্দীন(ব্যারিস্টার)।

কমিটির বাকি সদস্যরা হলেন যুগ্ম-আহবায়ক আহমেদ আক্তার, যুগ্ম-আহবায়ক হারুন খান, যুগ্ম-আহবায়ক বাবু চৌধুরী, সদস্য আবুল কাহার, আহমেদ মুক্তি, হাসান চৌধুরী রাব্বী, মোহাম্মদ সাকি আলি এ্যাপলো, খোকন মিয়া, শাহীন জামান, শেখ লুতফুর রহমান, উজ্জ্বল আহমেদ, আব্দুর রব(ইসলে), মোঃ ফারুক ইসলাম, মুহিবুর রহমান মুহিব, আব্দুল কুদ্দুস রাজু, রাশেদ আহমেদ, আলী রেজা চৌধুরী রোমান, ফরহাদ আহমেদ সুমন, তুহিন জামান, সাবের আহমেদ, সালেহ হক রুনেল, সুলতান আহমেদ সনি, কাশেম আহমেদ জয়, মাসুম রহমান, উমেদ খান সজিব, মোঃ মিজান মুন্না, সাহিদুল হক রাসেল, মাসেম আহমেদ বিজয়, রেদয়ানুর রহমান, আরিফুর রহমান, রনি আহমদ, তানভির নাহাত নাদিম, মাহদি ইউসুফ শুভ।

জাবেদুর রশিদ। সিলেট