অটোয়া, রবিবার ৮ সেপ্টেম্বর, ২০২৪
কানাডার উইন্ডসরে বাংলাদেশিরা আবারো বিজয়ী

নিজস্ব প্রতিনিধি, উইন্ডসরঃ আজ শুক্রবার ১২ই জুলাই  অনুষ্ঠিত হলো লিবারেল পার্টি অব কানাডার উইন্ডসর ওয়েস্ট ফেডারেল ডিসট্রিক্ট রাইডিং এসোসিয়েশনের (WWFLA) এজিএম এবং বোর্ড এব ডিরেক্টরস এর নির্বাচন। এই এসোসিয়েশন মূলত লিবারেল পার্টির স্থানীয় জেলা শাখা হিসাবে বিবেচিত হয়, যা পার্টির প্রতিনিধি হিসাবে কানাডার নির্বাচন কমিশন এবং সরকারের সাথে সরাসরি কাজ করে। তাই এই ধরনের ডিসট্রিক্ট এসোসিয়েশন গুলো কানাডার জাতীয় রাজনীতিতে গুরুত্বপূর্ন ভূমিকা রাখে।

নির্বাহী কমিটির এই নির্বাচনে  প্রেসিডেন্ট – ভাইস প্রেসিডেন্ট – সেক্রেটারী এবং ডাইরেক্টর সহ  প্রায় সব পদেই বাংলাদেশী বংশদ্ভোত মনোনীত প্রার্থিরা বিজয়ী হয়েছে। এটি একটি ঐতিহাসিক বিজয়। লিবারেল পার্টির মতো একটি মেইন স্ট্রিম পার্টির লোকাল রাইডিং এসোসিয়েশনে এ রকম বিজয় উইন্ডসরের ইতিহাসে বিরল ঘটনা। এই সাফল্য কানাডার সকল  বাংলাদেশীদের সাফল্য। উইন্ডসরের বাংলাদেশী কমিউনিটির আন্তরিকতা এবং সহযোগীতা এ সাফল্যের পিছনে বিরাট অবদান রেখেছে। আশা করা যায় আগামী দিনগুলোতেও কানাডাতে লিবারেল পার্টিকে সুসংগঠিত করতে বাংলাদেশ কমিউনিটি ঐক্যবদ্ধভাবে এক যোগে কাজ করে যাবে। 

লিবারেল পার্টির উইন্ডসর ওয়েস্ট এসোসিয়েশনের ১১ সদস্যের বোর্ড অব ডিরেক্টরের নব নির্বাচিত সদস্যরা হলেন – 

প্রেসিডেন্ট (Chair) – সাইফুল ভুঁইয়া 
ভাইস প্রেসিডেন্ট (Vice Chair) – জালাল উদ্দিন
সেক্রেটারি (Secretary) – নজরুল  ইসলাম  
সাংগঠনিক সম্পাদক (Organizing Chair) – রাবানা রশিদ 
ডিরেক্টর (Director at large): আব্দুল্লাহ আল মামুন, নাগিব মাহফুজ, তাহমিদ আহমেদ, মনসুর এলাহী, রবিউল বিপ্লব, সৈয়দা নিগার সুলতানা।    

নিজস্ব প্রতিনিধি, উইন্ডসর