অটোয়া, বুধবার ১৯ জুন, ২০২৪
লেবার -ডে উইক এন্ডে মন্ট্রিয়লে উন্মুক্ত সাংস্কৃতিক সন্ধ্যা - ইশরাত আলম

গামী ২, ৩ সেপ্টেম্বর, ২০২৩ (শনি ও রবিবার), লেবার -ডে উইক এন্ড এ মন্ট্রিয়ল এর সুপরিচিত ঐতিহ্য বাহী সংগঠন, বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়ল এক উন্মুক্ত সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেছে।

স্থানঃ 
Ecole Lucien-Page
8200 Blvd St-Laurent 
Montreal,Quebec 
H2p-2L8

দু’দিন ব্যাপি এই অনুষ্ঠানে বাংলাদেশ থেকে মঞ্চ মাতাতে আসছেন দুইজন জনপ্রিয় সংগীত শিল্পী। ইতিমধ্যে সবার প্রিয় প্রসিদ্ধ কন্ঠশিল্পী কনক চাঁপার নাম ঘোষণা করা হয়েছে। অচিরেই দ্বিতীয়  শিল্পীর নাম ঘোষণা করা হবে।

এছাড়াও থাকবে অটোয়া এবং টরন্টো সহ, স্থানীয় শিল্পীদের পরিবেশনা। উত্তর আমেরিকার জনপ্রিয় আবৃত্তি কবি, সাহিত্যেকদের অংশগ্রহনে থাকছে কবিতা প্রহর এবং সাহিত্যের জানালা। থাকছে নাটক এবং মুক্তিযুদ্ধ ও স্বদেশ ভাবনা নিয়ে আলোচনা।

আরও থাকবে ক্লাসিক্যাল নৃত্যে শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনা। আপনাদের জন্য অত্যন্ত আনন্দের  সংবাদ এই যে, মনট্রিয়ল শহরে দু’দিন ব্যাপী আয়োজিত বাংলাদেশ সম্মেলনে কোন প্রবেশ মূল্য নেই। স্টলের জন্য যোগাযোগঃ মমতাজ পাপিয়াঃ (৪৩৮) ৯৮৯-২৬৫৯, নাজনীন নীশাঃ (৫১৪) ৮৮২-৪৩২৪ এবং ইশরাত আলমঃ (৫১৪) ৫১৩-৯২২৫
আপনারা সবাইকে বাংলাদেশ সম্মেলন -এর  দুদিন ব্যাপী এই উন্মুক্ত অনুষ্ঠানে  আমন্ত্রণ। সপরিবারে উপস্থিত হয়ে আনন্দ উপভোগ করুন।  

ইশরাত আলম
কালচারাল কো কনভেনর
বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়ল
মন্ট্রিয়ল, কানাডা